-->

সেরা ১০ টি সাপ্তাহিক চাকরির খবর প্রকাশক পত্রিকা ২০২৪ - Nahid Notes

 হাই, আজ আপনাদের সাথে শেয়ার করব বাংলাদেশের সেরা ১০ টি সাপ্তাহিক চাকরির খবর প্রকাশক পত্রিকা ২০২৪। সরকারি ও বেসরকারি সাপ্তাহিক চাকরির খবর প্রকাশক পত্রিকা ২০২৪ সম্পর্কে আলোচনা করা হলো। 

সেরা ১০ টি সাপ্তাহিক চাকরির খবর প্রকাশক পত্রিকা ২০২৩

সরকারি চাকরির খবর প্রকাশক সেরা প্রত্রিকা ২০২৪

বাংলাদেশে কয়েকটি প্রত্রিকায় সাপ্তাহিক চাকরির নিয়োগ বিজ্ঞাপ্তি প্রকাশ করা হয়ে থাকে। সেইসকল চাকরির পত্রিকা সম্পর্কে আলোচনা করা হলো: 

১। সাপ্তাহিক চাকরির ডাক

বাংলাদেশি চাকরির পত্রিকাগুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় চাকরির পত্রিকা হলো ”সাপ্তাহিক চাকরির ডাক”। এই চাকরির পত্রিকায় অধিকাংশই সঠিক তথ্য দেওয়া হয়ে থাকে।

২। সাপ্তাহিক চাকরির খবর

”সাপ্তাহিক চাকরির খবর” বাংলাদেশি একটি অন্যতম চাকরির খবর প্রকাশক পত্রিকা। বাংলাদেশের ২য় সেরা চাকরির পত্রিকা এটি। 

৩। চাকরি বাকরি

দৈনিক প্রথম আলো কর্তৃক পরিচালিত চাকরি বাকরি একটি অনলাইনভিত্তিক চাকরির খবর প্রকাশক পত্রিকা। অনলাইনভিত্তিক হওয়ায় এটি সহজলভ্য। তবে, এ তুলনামূলকভাবে কম চাকরির খবর প্রকাশ করা হয়ে থাকে। 

৪। সাপ্তাহিক চাকরির সংবাদ

সাপ্তাহিক চাকরির সংবাদও একটি বাংলাদেশি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশক পত্রিকা। এখানেও, বেশ কয়েকটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়ে থাকে। 

৫। স্বাধীন জবস বিডি

Shadhin Job BD” একটি বাংলা অনলাইনভিত্তিক পত্রিকা। এখানে, প্রতিদিন সরকারি ও বেসরকারি বিভিন্ন চাকরির সংবাদ প্রকাশ করা হয়ে থাকে। 

বেসরকারি চাকরির খবর প্রকাশক সেরা চাকরির পত্রিকা ২০২৪

বেসরকারি কিছু চাকরির পত্রিকা আছে যেগুলোতে শুধু বিভিন্ন বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ও এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়ে থাকে। আসলে, এই ধারণাটি ভুল। তারা এর পাশাপাশি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। 

এরকম কিছু পত্রিকা সম্বন্ধে নিচে ধারণা দেওয়া হলো: 

১। বাংলাতে ডট নেট

Banglate.Net” একটি অনলাইনভিত্তিক বেসরকারি চাকরির খবর প্রকাশক পত্রিকা। এটি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রায় প্রায় প্রতিদিন প্রকাশ করে থাকে। 

২। অথবা জবস ডট কম

"othobajobs" ও একটি অনলাইনভিত্তিক চাকরির পত্রিকা। এটিও প্রায় প্রতিদিন একটি বা দুটি করে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। 

৩। সেরা জবস

"SheraJobs" ও অনলাইনভিত্তিক একটি চাকরির পত্রিকা। তবে, এটি সাপ্তাহিক বা মাসিক চাকরির পত্রিকা বেশিরভাগ সময় প্রকাশ করে থাকে। যদিও ইদানীং তারা দৈনন্দিন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। 

৪। বিডি জবস ফার্ম

"BD Jobs Firm" এ সাপ্তাহিক চাকরির খবর প্রকাশ করা হয়ে থাকে। তাই এটিও ফলো করতে পারেন। 

৫। জব পোর্টাল বিডি

"BD Job Portal" এ সাধারণত অনেক ধরনের চাকরির খবর প্রকাশ করা হয়ে থাকে এবং অনেক সেরা চাকরির নিয়োগ প্রকাশ করা হয়ে থাকে।

আশা করি, এই লেখাটি আপনাদের অনেক কাজে আসবে। বন্ধুদের সাথে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে শেয়ার কররবেন ও Nahid Notes সাইটটি ফলো দিয়ে রাখবেন। 


জয়েন টেলিগ্রাম

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url