-->

সনি 24 ইঞ্চি এলইডি টিভির দাম কত

সনি 24 ইঞ্চি এলইডি টিভির দাম কত

সনি 24 ইঞ্চি এলইডি টিভির দাম কত? আপনি নিশ্চই একটি সনি 24 ইঞ্চি এলইডি টিভি কেনার কথা ভাবছেন, এজন্যই আপনি সনি এলইডি টিভির দাম কত তা খুজছেন। এবং আপনি সঠিক জায়গায় এসেছেন। 

আপনার উচিত হবে, একটি এলইডি টিভি কেনার আগে তার দাম জেনে নেওয়া। সঠিক দামটি জানা থাকলে দোকানদার কখনোই আপনাকে ঠকাতে পারবেনা। আপনাকে সনি 24 ইঞ্চি এলইডি টিভির দাম কত তা জানানোর জন্যই আমাদের এই প্রচেষ্টা। 

আজ ০১ লা এপ্রিল ২০২৪ তারিখ (সোমবার): আজকে সনি 24 ইঞ্চি এলইডি টিভির দাম ১০,৯০০ টাকা।

সনি 24 ইঞ্চি এলইডি টিভির দাম কত

সনি 24 ইঞ্চি এলইডি টিভির দাম হলো ১০,৯০০/- টাকা। বাংলাদেশে সনি ২৪ ইঞ্চি এলইডি টিভি আপনি যেকোনো সনি টিভির শোরুম থেকে কিনে নিতে পারবেন। এবং, জায়গা ভেদে এই দামটি একটু কম বা বেশি হতে পারে।

সনি 24 ইঞ্চি এলইডি টিভির ফিচারসমূহ

সনি 24 ইঞ্চি এলইডি টিভিতে কিছু জনপ্রিয় ফিচার বা সুবিধা যুক্ত করা হয়েছে। যা ক্রেতাদেরকে যথেষ্ঠ পরিমাণে আকর্ষিত করছে এই টিভি কেনার জন্য। 

সনি সনি 24 ইঞ্চি এলইডি টিভির প্রধান বৈশিষ্ট্যগুলোর একটি তালিকা দেওয়া হলো: 

  • HD Display: সনি 24 ইঞ্চি এলইডি টিভিতে HD Display ডিস্প্লে লাগানো আছে। যার ফলে দর্শকরা টিভি দেখার সময় স্বাচ্ছন্দ্য বোধ করবে।
  • 2 HDMI Port: সনি এলইডি টিভির সাথে দুইটি HDMI Port দেওয়া রয়েছে। এগুলো ব্যবহার করে আপনি এলইডি টিভিটিকে একটি মনিটর হিসেবে ব্যবহার করতে পারবেন।
  • 1 USB Port: সনি 24 ইঞ্চি এলইডি টিভিতে একটি USB Port লাগানো আছে। এই পোর্টটি ব্যবহার করে আপনি মডেম বা পেনড্রাইভ সংযুক্ত করে টিভিতে ফাইল আদান-প্রদান করতে পারবেন।
  • VGA Port: VGA মানে হলো Video Graphics Array। সনি 24 ইঞ্চি এলইডি টিভিতে একটি VGA Port ব্যবহার করা হয়েছে। যেটি আপনি ভিডিও সিগনাল পাঠানোর কাজে ব্যবহার করতে পারবেন।

সনি 24 ইঞ্চি এলইডি টিভির দাম কত ২০২৩ (Sony 24 Inch LED TV Price in Bangladesh)

সনি 24 ইঞ্চি এলইডি টিভির দাম যাই হোক আপনি এর সাথে ৫ বছরের ওয়ারেন্টি সুবিধা পাবেন এবং দুই বছরের পার্টস ওয়ারেন্টি পাবেন। এই এলইডি টিভিতে রয়েছে ১৩৬০*৭৬৮ রেজুলেশনের ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যা তার দামের তুলনায় বেশ ভালো বলে আমার কাছে মনে হয়েছে।

  • সনি ২৪ ইঞ্চি এলইডি টিভির প্রাইস হলো - ১০,৯০০ টাকা

শেষ কথা

আশা করি আপনি, এই পোস্টটি পড়ে জানতে পেরেছেন, সনি 24 ইঞ্চি এলইডি টিভির দাম কত। সনির এলইডি টিভিগুলো বাংলাদেশে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। তন্মধ্যে সনি 24 ইঞ্চি এলইডি অন্যতম। তাই আমি মনে করি, তারা যে দামটি নির্ধারণ করেছে তা তাদের সেবার তুলনায় কম। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url