-->

কৃষি ডিপ্লোমা নিয়োগ ২০২৪ | Krishi Diploma Job Circular 2024

হাই, আজ আমি এই পোস্টে জানাবো কৃষি ডিপ্লোমা নিয়োগ ২০২৪ (Krishi Diploma Job Circular 2024) সম্পর্কে। আপনি যদি কৃষি ডিপ্লোমাতে চাকরি করতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন। 

প্রথমেই বলে নেই, অনেকের মনে প্রশ্ন থাকে কৃষি ডিপ্লোমা কিসের সমমান। আসলে কৃষি ডিপ্লোমা হচ্ছে এইচএসসির সমমান। সাধারণত, সকল ডিপ্লোমাই এইচএসসির সমমান হয়ে থাকে। একইভাবে কৃষি ডিপ্লোমাও এইচএসসি (HSC) এর সমমান।

আপনি যদি কৃষি ডিপ্লোমা পাশ করে থাকেন বা আপনার যদি কৃষি ডিপ্লোমা পাশের সার্টিফিকেট থাকে তাহলে আপনি নিচের কৃষি ডিপ্লোমা নিয়োগ ২০২৪ বা সার্কুলার বা বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করতে পারেন।

কৃষি ডিপ্লোমা নিয়োগ ২০২৪

কৃষি ডিপ্লোমা নিয়োগ ২০২৪

কৃষি ডিপ্লোমা নিয়োগ ২০২৪ সালে যে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছে সেটি অনুযায়ী বাদাবন সংঘতে ০৪ টি খালিপদ থাকা সাপেক্ষে ফুল টাইম চাকরিতে নিয়োগ প্রদান করা হবে।

কৃষি ডিপ্লোমা নিয়োগ ২০২৪ (প্রোগ্রাম অফিসার)

পদের নাম: প্রোগ্রাম অফিসার
প্রতিষ্ঠানের নাম: বাদাবন সংঘ
পদের সংখ্যা: ০৪ টি
চাকরির ধরন: ফুল টাইম 
শিক্ষাগত যোগ্যতা: কৃষি ডিপ্লোমা
বয়সসীমা: সর্বনিম্ন ২২ বছর 
অগ্রাধিকার: কৃষিজীবি পরিবারের সন্তানদের অগ্রাধিকার দেওয়া হবে
লাইসেন্স: মোটর সাইকেল চালানোর লাইসেন্স থাকতে হবে
লিঙ্গ: নারী ও পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন
কম্পিউটার দক্ষতা: কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে
টিম: টিমে কাজ করার মনমানসিকতা থাকতে হবে
কাজের স্থান: বাগেরহাট,খুলনা
বেতন: মাসিক ১৩,৮৯২/- টাকা
অন্যান্য সুযোগ-সুবিধা: আছে
আবেদন: অনলাইন/ডাকযোগে আবেদন
চাকরির ধরন: বেসরকার/এনজিও চাকরি
হেড অফিস: ঢাকা
অফিসিয়াল ওয়েবসাইট: https://badabonsangho.org/

আারও পড়ুন: 

কৃষি ডিপ্লোমা নিয়োগ ২০২৪ আবেদন পদ্ধতি

কৃষি ডিপ্লোমা নিয়োগ ২০২৪ এ আবেদন করার জন্য কিছু স্টেপ বা ধারা অনুসরণ করতে হবে। আপনার যদি উপরে উল্লেখিত সকল যোগ্যতা থাকে এবং ওই বেতনে চাকরি করার ইচ্ছে থাকে তাহলে কৃষি ডিপ্লোমা নিয়োগ ২০২৪ অনুযায়ী অনলাইনে বা ডাকযোগে আবেদন করতে পারেন।

ডাকযোগে আবেদন করার জন্য তাদের নিম্নোক্ত ঠিকানায় যাবতীয় কাগজপত্রাদি প্রেরণ করতে হবে। তাদের ঠিকানা: লালমাটিয়া,ঢাকা-১২০৯ এবং খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।
বর্তমানে সাকুলারটির মেয়ার শেষ হয়েছে। পরবর্তীতে আবার নতুন করে সার্কুলার প্রকাশ করা হলে তা আপনারা আমাদের ওয়েবসাইটে পাবেন। ধন্যবাদ

কৃষি ডিপ্লোমা নিয়োগ ২০২৪ অনলাইনে আবেদন

কৃষি ডিপ্লোমা ২০২৪ অনলাইনে আবেদন করা একদম সহজ একটি কাজ। এটি আপনি চাইলে নিজেই করতে পারেন অথবা যেকেনো কম্পিউটারের দোকান থেকে করিয়ে নিতে পারেন। অনলাইনে আবেদন করার জন্য আপনাকে প্রথমে বিডিজবস এর সাইটে গিয়ে অনলাইন আবেদন এ ক্লিক করে আবেদন সম্পন্ন করতে হবে। অথবা, তাদের ইমেইলে সকল তথ্য প্রেরণ করতে হবে।

বাদাবন সংঘের অফিসিয়াল ইমেইল: hr.badabonsangho@gmail.com

কৃষি ডিপ্লোমা নিয়োগ ২০২৪ অনলাইনে আবেদন

শেষ কথা

আপনার যদি কৃষি ডিপ্লোমায় চাকরি করার যাবতীয় যোগ্যতা থাকে তাহলে কৃষি ডিপ্লোমা নিয়োগ ২০২৪ অনুযায়ী চাকরিটিতে আবেদন করুন। যোগ্যতা না থাকলে কখনোই কোনো চাকরিতে ঘুষের বিনিময়ে চাকরি নেওয়ার চেষ্টা করবেন না। নিজ যোগ্যতায় চাকরি নিন।

আপনার যদি এই পোস্টটি ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করুন। এবং পরবর্তী সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে Nahid Notes কে ফলো করুন। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url