-->

ট্রাফিক পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ || Traffic Police Job Circular 2024 - Nahid Notes

 আপনারা যারা সরকারি চাকরি খুজছেন তাদের জন্য নিয়ে এলাম ট্রাফিক পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Traffic Police Job Circular 2024)। যারা এই চাকরিটি করতে ইচ্ছুক এবং যাদের যোগ্যতা আছে তারা ট্রাফিক পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আবেদন করুন। 

বাংলাদেশ ট্রাফিক পুলিশে মূলত সার্জেন্ট পদে নিয়োগ দেওয়া হয়ে থাকে। তাই সার্জেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ও ট্রাফিক পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ একই। এটি নিয়ে বিভ্রান্ত হওয়ার কোনো কারণ নেই। 

ট্রাফিক পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ট্রাফিক পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ট্রাফিক পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Traffic Police Job Circular 2024) সম্পর্কে বিস্তারিত নিচে দেওয়া হলো। ট্রাফিক পুলিশ নিয়োগ ২০২৪ সম্পর্কে বিস্তারিত জেনে আবেদন করুন। 

ট্রাফিক পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ সার্জেন্ট পদে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যারা স্নাতক বা সমমান পাশ করেছেন তারা ট্রাফিক পুলিশে সার্জেন্ট পদে আবেদন করতে পারেন। 

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ ট্রাফিক পুলিশ 
পদের নাম: ট্রাফিক পুলিশ (সার্জেন্ট)
পদের সংখ্যা: সার্কুলারে উল্লেখ করা নেই
বয়সসীমা: ১৯ থেকে ২৭ বছর (মুক্তিযোদ্ধা কোটাধারীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর)
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক ডিগ্রীধারী হতে হবে
দক্ষতা: মোটর সাইকেল চালনায় দক্ষ হতে হবে
কম্পিউটার দক্ষতা: কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে
জাতীয়তা: প্রার্থীকে বাংলাদেশি নাগরিক হতে হবে
বৈবাহিক অবস্থা: প্রার্থীকে অবশ্যই অবিবাহিত হতে হবে
উচ্চতা (পুরুষ): ৫ ফুট ৮ ইঞ্চি হতে হবে 
উচ্চতা (মহিলা): ৫ ফুট ৪ ইঞ্চি হতে হবে
বুকের মাপ: স্বাভাবিক ৩২ ইঞ্চি ও সম্প্রসারিত ৩৪ ইঞ্চি হতে হবে
আবেদন পদ্ধতি: অনলাইন
বাছাই প্রক্রিয়া: আছে
বেতন গ্রেড: ১০ম (জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী)
বেতন স্কেল: ১৬,০০০/- টাকা থেকে ৩৮,৬৪০ টাকা
অন্যান্য সুযোগ-সুবিধা: আছে

traffic police job circular 2024

ট্রাফিক পুলিশ নিয়োগ ২০২৪ আবেদন পদ্ধতি

উপরে উল্লেখিত যাবতীয় যোগ্যতা যদি আপনার থাকে তাহলে আপনি বাংলাদেশ ট্রাফিক পুলিশ নিয়োগ ২০২৪ বা ট্রাফিক পুলিশ নিয়োগ সার্কুলার ২০২৪ এ নিয়মাবলী অনুযায়ী আবেদন করতে পারেন। 

Traffic police job apply 2024 এ আবেদন করার জন্য আপনাকে ট্রাফিক পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট অথবাhttp://police.teletalk.com.bd থেকে আবেদন সম্পন্ন করতে হবে। 

আরও পড়ুন: 

ট্রাফিক পুলিশ নিয়োগ ২০২৪ অনলাইন আবেদন | Traffic Police Job 2024 Online Apply

ট্রাফিক পুলিশে অনলাইনে আবেদন করা একদম সহজ। যা নিয়ে চিন্তা করার কোনো কারণ নেই। অনলাইনে আবেদন করার জন্য আপনাকে http://police.teletalk.com.bd/ থেকে অনলাইনে আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন করার সময় প্রয়োজনীয় তথ্য অবশ্যই প্রদান করতে হবে। 

Traffic Police Job 2024 Online Apply

ট্রাফিক পুলিশ বা পুলিশ সার্জেন্ট অনলাইন আবেদন ২০২৪ এ সঠিকভাবে সকল তথ্য পূরণের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। 


ট্রাফিক পুলিশ বেতন ২০২৪ | Traffic Police Salary 2024 

ট্রাফিক পুলিশ নিয়োগ ২০২৪ অনুযায়ী ট্রাফিক পুলিশে ভালো পরিমাণের বেতন প্রদান করা হয়ে থাকে। এর পাশাপাশি পুলিশের সার্জেন্টদের জন্য রয়েছে আরও অনেক আকর্ষণীয় সুযোগ-সুবিধা। 

সাকুর্লার অনুযায়ী একজন পুলিশ সাজেন্টের বেসিক বেতন ১৬,০০০/- টাকা থেকে শুরু। যা বিভিন্ন ভাতাসহ প্রায় ৩০,০০০/- টাকার মতো হয়। অর্থাৎ, একজন ট্রাফিক পুলিশ চাকরিতে যোগদান করেই ৩০,০০০/- টাকার মতো বেতন পেয়ে থাকে। যা প্রতিবছর ৫% ইনক্রিমেন্ট আকারে বৃদ্ধি পেতে থাকে। 


শেষ কথা

ট্রাফিক পুলিশ নিয়োগ ২০২৪ অনুযায়ী সকল যোগ্যতা থাকা সাপেক্ষে আবেদন করুন। কখনোই ট্রাফিক পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ ঘুষের বিনিময়ে চাকরি নেওয়ার চেষ্টা করবেন না। নিজের যোগ্যতায় চাকরি নিবেন। 

যদি পোস্টটি আপনার ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করবেন। আর, আপনার যেসকল বন্ধুবান্ধব ট্রাফিক পুলিশে যোগদান করতে ইচ্ছুক তাদের সাথে শেয়ার করবেন। এরকম আরও সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে Nahid Notes কে ফলো করুন। 

জয়েন টেলিগ্রাম চ্যানেল
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url