-->

30+ সেরা কষ্টের স্ট্যাটাস ফেসবুকের জন্য

কষ্টের স্ট্যাটাস
দুঃখ কষ্ট হাসি কান্না ইত্যাদি মানুষের জীবনের একটি অংশ। আমরা আমাদের জীবনের বিভিন্ন ধাপে কষ্ট পেয়ে থাকি। এই কষ্ট হতে পারে আমরা আমাদের নিকটস্থ আত্মীয়-স্বজন, আমাদের প্রিয় ভালোবাসার মানুষ অথবা পরিবার থেকেও পেয়ে থাকি। মানুষের জীবনে সুখের পাশাপাশি কষ্ট থাকবে এটি স্বাভাবিক। তবে আপনাদের মনের ভাব বা মনের কষ্ট প্রকাশ করার জন্য আমরা আপনাদের জন্য সেরা কিছু কষ্টের স্ট্যাটাস আজকের এই পোস্টে তুলে ধরেছি। এইসব কষ্টের স্ট্যাটাস গুলো আপনারা নিজেদের মত করে শেয়ার করতে পারবেন আপনার ফেসবুক অথবা অন্যান্য সোশ্যাল মিডিয়াতে।

আবেগি কষ্টের স্ট্যাটাস

আমাদের মধ্যে অনেকেই আছেন অনেক ইমোশনাল বা আবেগি। ইমোশনাল হয়ে আমরা অনেক কাজকর্ম করে ফেলি এবং তারপরে কষ্ট পাই। আমাদের ভালোবাসার মানুষের কাছ থেকে কষ্ট পেয়ে থাকি। আপনারা যারা আবেগী কষ্টের স্ট্যাটাস খুঁজছেন তাদের জন্যই আজকে সেরা কিছু আবেগি কষ্টের স্ট্যাটাস তুলে ধরা হলো।


আরও পড়ুন: জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া

একটি হৃদয় ভেঙে গেছে কাচের মতো ছড়িয়ে ছিটিয়ে আছে, স্মৃতিগুলো তাড়া করে, বেদনার প্রতিধ্বনি এক অন্তহীন গান, এই শূন্যে যেখানে আমি নেই।

স্বপ্ন ভেঙে পড়ে বালির দুর্গের মতো, কাঁপানো হাত দিয়ে আশায় আঁকড়ে ধরে, নীরবতায় একা ভয়ে ডুবে, কান্নার মাঝে সান্ত্বনার জন্য আকুল আকাঙ্ক্ষা।

ক্ষতগুলো অদৃশ্য ভিতরে গভীরভাবে কাটা, বাইরে হেসে হেসে ভিতরে ভেঙে পড়ে, শক্তির মুখোশ-মিথ্যার মুখোশ ভাঙা টুকরো, ছদ্মবেশের আমি।

পাখির মতো যার ডানা ভেঙে গেছে সে উড়তে না পেরে, দুঃখে গান গায়, হতাশার শিকল দিয়ে বাঁধা

স্বাধীনতার জন্য আকুল আকাঙ্ক্ষা, কিন্তু তা নেই।

চোখের জল নদীর মতো প্রবাহিত হয়, কখনও শেষ হয় না গভীরে ব্যথা, সবসময় আসন্ন ছায়ায় হারিয়ে গেছে, এই সন্দেহের সাগরে আরও গভীরে ডুবে যাওয়া।

ফুলের মতো শুকিয়ে যায় পাপড়ি পড়ে যায়, স্মৃতি ম্লান হয়ে যায় দূরের ডাকের মতো, একবারে পূর্ণ হৃদয় এখন খালি এবং নিস্তব্ধ, এই দুঃখজনক অবস্থায় আমি মুখ খুলছি।

চোখের জল নিঃশব্দে পড়ে গালের উপর দাগ, শব্দগুলো অব্যক্ত হৃদয় খুঁজছে, অশ্রুর সমুদ্রে হারিয়ে যাওয়া এই যন্ত্রণায় আমি আমার হৃদয় কে ভাসিয়ে দেই।

ভালোবাসার কষ্টের স্ট্যাটাস

আমরা অনেকেই আমাদের ভালোবাসার মানুষ সে হতে পারে আমাদের বন্ধু-বান্ধব অথবা প্রেমিক প্রেমিকার কাছ থেকে কষ্ট পেয়ে থাকি। তাই আমরা ভালোবাসার কষ্টের স্ট্যাটাস শেয়ার করতে চাই। নিচে কিছু জনপ্রিয় এবং ইউনিক ভালোবাসার কষ্টের স্ট্যাটাস দেওয়া হলো।


আরও পড়ুন: বাস্তব জীবন নিয়ে স্ট্যাটাস

ভালবাসার আগুন জ্বলে কিন্তু ছাই ছেড়ে যায় ভঙ্গুর চশমার মতো প্রতিশ্রুতি, আমাদের ভালবাসার শেষের মধ্যে আমি সান্ত্বনা খুঁজছি উপরের আকাশে।

আমার হৃদয়ের গভীরে বেদনাদায়ক ব্যথা, ভালবাসার ক্ষত বৃষ্টির মতো, তোমার স্মৃতি একটি মিষ্টি গান, এই যন্ত্রণায় আমি খুব ব্যথিত।

ভালবাসার প্রতিধ্বনি ম্লান হয়ে যায় হৃদয়ের ব্যথা স্থায়ী হয়, ধৈর্যের সাথে আমার ছিন্নভিন্ন হৃদয়ের নীরবতায় আমি তোমার প্রেমের নতুন শুরুর আকুল আকাঙ্ক্ষা করি।

প্রেমের ছোঁয়া শীতল হয়ে যায় হৃদয়ের ব্যথা অবিরত থাকে, অবর্ণনীয় গল্পের মতো আমার হৃদয়ের শূন্যতায় আমি একেবারে নতুন সূচনা খুঁজছি।

ভালোবাসার প্রতিশ্রুতি অসম্পূর্ণ স্বপ্ন ভেঙে যায়, হৃদয়ের ব্যথা রয়ে যায় স্মৃতির মতো, আপনার চলে যাওয়ার ফলে যে শূন্যতা তৈরি হয়েছে তাতে আমি সান্ত্বনা খুঁজে পাই।

ভালোবাসার বন্ধন ভেঙে যায় হৃদয় ছিঁড়ে যায়, স্মৃতি কাঁটার মতো ঝুলে থাকে আমার হৃদয়ের শূন্যতায়, আমি তোমার সাথে নতুন শুরুর জন্য আকুল আকাঙ্ক্ষা করি।

ভালোবাসার যাত্রা এখন এক নিঃসঙ্গ পথ, হৃদয় ভারাক্রান্ত ভালবাসা অবর্ণনীয়, রাতের নীরবতায় আমি প্রেমের হারিয়ে যাওয়া লড়াইয়ের জন্য কাঁদি।

অবহেলার কষ্টের স্ট্যাটাস

অনেকে আছেন তাদের প্রিয় মানুষের কাছ থেকে অবহেলার শিকার হয়ে থাকেন। আপনি তাকে অনেক ভালবেসে থাকলেও সে আপনাকে মাঝেমধ্যেই অবহেলা করে এবং তার জন্য আপনারা কষ্ট পান। সেই অবহেলার কষ্টের স্ট্যাটাস শেয়ার করার জন্য আমরা আপনাদের জন্য নিজে কিছু অবহেলার কষ্টের স্ট্যাটাস তুলে ধরেছি।


আরও পড়ুন: বাংলা ফেসবুক স্ট্যাটাস

অবহেলার ছায়ায় আমি বিবর্ণ হয়ে যাই, ভুলে যাওয়া এবং একা ছায়ায় আমার কান্না শোনা যায় না, আমার ব্যথা অদৃশ্য অবহেলার এই অতল গভীরে আমি হারিয়ে যায়।

অবহেলার ভারী বোঝা আমি বহন করি, ভুলে যাওয়া এবং একা হতাশায় অবহেলার গহ্বরের গভীরে, আমি প্রেমময় চুম্বনের জন্য অনুরোধ করি।

অবহেলিত এবং একা আমি কাঁদি অন্ধকারে, আমি ভাবছি কেন অবহেলার ক্ষেত্রের নীরবতায়, আমি মানবিকতার ঝলক খুঁজছি।

নীরব চিৎকার আমি সহ্য করি, অবহেলার গভীরে আমি তাকিয়ে থাকি, অন্ধকারে আমি একা ঘুরে বেড়াই, অবহেলা একটা ভারী বোঝা।

অন্ধকার এবং গভীর অবহেলার নীরবতায় আমি কাঁদি, ভুলে যাওয়া এবং পরিত্যক্ত আমি কাঁদি,

অবহেলার অন্ধকারে আমি দীর্ঘশ্বাস ফেলি।

গভীর রাতের কষ্টের স্ট্যাটাস

গভীর রাতে যখন সবাই ঘুমায় তখন ভালোবাসার প্রিয় মানুষগুলোর জন্য অনেকের কষ্ট হয়। অনেকেই তাদের প্রিয় মানুষগুলোকে অনেক মিস করে তাই গভীর রাতের কষ্টের স্ট্যাটাস ফেসবুকে শেয়ার করতে চাই। আপনারা যারা এরকম পরিস্থিতিতে আছেন তাদের জন্য আমরা গভীর রাতের কিছু কষ্টের স্ট্যাটাস নিচে দিয়েছি।


আরও পড়ুন: মামা ভাগ্নে ফেসবুক স্ট্যাটাস

রাতের নীরবতায় আমি কাঁদি, ছায়ার নাচ আমার গোপন কথা, আমার চিন্তা নিয়ে আমি নিঃশ্বাস ফেললাম, অন্ধকারে আমি নিঃশব্দভাবে কাঁদি।

রাতের পোশাক হতাশার আবরণ চিন্তায় হারিয়ে যাওয়া, রাতের নীরবতায় আমি আমার অস্থির মনের মধ্যে নির্জনতা খুঁজে পাই।

গভীর রাতের অন্ধকারে আমি বিবর্ণ, হারিয়ে যায় স্মৃতিতে ছায়ায়, আগে যা ছিল এখন যা চলে গেছে, রাতের নীরবতায়, আমি তাকে অনুভব করি।

গভীর রাতের ফিসফিস একটা ভয়ংকর ডাক, অন্ধকারে আমি দাঁড়িয়ে আছি আমার ভয়ের বিরুদ্ধে, আমি লড়াই করি এবং রাতের গভীরতায় তোমায় স্মরণ করি।

রাতের অন্ধকারে আমি শোক করি, তোমার স্মৃতিতে আমি অবহেলিত, একা আমার স্বপ্ন নিয়ে আমি শুয়ে আছি, রাতের নীরবতায় আমি প্রার্থনা করি।

মধ্যরাতের ফিসফিস এক নিঃসঙ্গ সুর, অন্ধকারে আমি কমিউন আমার চিন্তাভাবনা নিয়ে অন্তহীন দুর্দশায়, রাতের নিস্তব্ধতায়।

পরিবার নিয়ে কষ্টের স্ট্যাটাস

ছেলে এবং মেয়ে উভয়ের পরিবার নিয়ে অনেক সময় অনেক কষ্ট পেতে হয়। হয়তো পরিবারের আর্থিক সমস্যা অনেকের পরিবারের অনেক অন্যান্য সমস্যা থাকে। এইসব কারণে অনেকেই পরিবার নিয়ে কষ্ট পাই। পরিবার নিয়ে কষ্টের স্ট্যাটাস শেয়ার করার জন্য নিচে কিছু স্ট্যাটাস দেওয়া হলো: 


সমস্যার ভারী বোঝা হতাশার গভীরতায়, আমাকে টেনে নিয়ে যাওয়া হয়, অদৃশ্য শিকড়ের সঙ্গে লড়াই করে, পারিবারিক বেদনার যন্ত্রণায়।

পরিবারের ঝড়ের মাঝে আমি আমার আত্মাকে উষ্ণ রাখার জন্য লড়াই করি, সমস্যায় জর্জরিত ভারী এবং গভীর অস্থিরতায় আমি কাঁদি।

পরিবারের সমস্যা একটি নীরব চিৎকার, বিশৃঙ্খলার মধ্যে হারিয়ে যাওয়া, ভুলে যাওয়া স্বপ্নের মতো নিজের মধ্যে শান্তি খুঁজে পাওয়ার জন্য সংগ্রাম আমি শুরু করি।

পরিবারের সমস্যা আমার পাশে কাঁটার মতো, অন্ধকারে আমি পথপ্রদর্শক খুঁজছি আলোর একটি রশ্মি খুঁজে পাওয়ার জন্য সংগ্রাম করছি।

পরিবারের হতাশার গভীরে আমি একটি ঝলক খুঁজছি তা যতই বিরল হোক না কেন, অশান্তিতে হারিয়েছি লড়াই করছি।

রাতের নীরবতায় আমি নিশ্চিত উত্তর খুঁজতে খুঁজতে আমি নিজের মধ্যে তাকাই, পরিবারের বিশৃঙ্খলার মধ্যে আমি কষ্ট অনুভব করি।

ঝড়ের হৃদয়ে আমি আশ্রয় চাই নিরাপদ এবং উষ্ণ যুদ্ধরত দানব উভয় বাস্তব এবং কল্পিত, পরিবারের দুর্দশার গভীরে আমি আটকা পড়েছি।

পরিবারের দ্বন্দ্বের ছায়ায় আমি এই জীবনের অর্থ খুঁজছি, সমস্যায় জর্জরিত হয়ে আমি চালিয়ে যাচ্ছি পরিবারের সবার হৃদয়ে আমি আকৃষ্ট।

শেষকথা

আজকের পোস্টে আমরা বিভিন্ন ধরনের কষ্টের স্ট্যাটাস শেয়ার করেছি। আশা করছি আপনাদের কাছে এই স্ট্যাটাসগুলো ভালো লাগবে এবং এগুলো আপনারা নিজেদের সাথে মিলিয়ে শেয়ার করতে পারবেন। ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্যে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url