-->

আজকে বাহরাইন ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

বাহরাইন ১ টাকা বাংলাদেশের কত টাকা

আজকের এই আর্টিকেলে আমরা বাহরাইন টাকার রেট বাংলাদেশে কত এবং বাহরাইন ১ টাকা বাংলাদেশের কত টাকা তা নিয়ে বিশদ আলোচনা করেছি।

বাহরাইন ১ টাকা বাংলাদেশের কত টাকা

আপনাদের বাহরাইনের ১ টাকা বাংলাদেশের কত টাকা তা জানা খুবই জরুরী। কারণ সঠিক টাকার রেট না জানলে অনেক জায়গায় প্রতারিত হওয়ার সম্ভাবনা থেকে যাই।


যেকোনো দেশের টাকার রেট সব সময় পরিবর্তন হতে থাকে। সর্বশেষ তথ্য অনুযায়ী বাহরাইন ১ টাকা বাংলাদেশের ২৯১.০১ টাকা। অর্থাৎ বাহরাইনের ১ টাকাই আপনারা বাংলাদেশের ২৯১ টাকা ৩০ পয়সা পেয়ে যাবেন।


আজ ০৯ ই এপ্রিল ২০২৪ ইং তারিখ

আজকে বাহরাইনের টাকার মান অর্থাৎ, বাহরাইনের এক (০১) দিনার বা টাকা সমান ২৯০.৪৯ টাকা।

বাহরাইন টাকার রেট বাংলাদেশ ২০২৪

২০২২ সালের আগে বাহরাইনের টাকার রেট ২১২ টাকা থেকে ২২৪ টাকার মধ্যে ছিল। তবে এরপর থেকে আস্তে আস্তে টাকার মান বৃদ্ধি পেয়ে বর্তমানে তা প্রায় ৩০০ টাকার কাছাকাছি এসে পৌঁছেছে। সর্বশেষ এবং আপডেট তথ্য অনুযায়ী বাংলাদেশে ২০২৪ সালে বাহরাইন টাকার রেট ২৯০.৯৬ টাকা।

আজকে বাহরাইন টাকার রেট

বিভিন্ন দেশ থেকে অনেকেই আছেন বাহরাইন প্রবাসী হিসেবে থাকেন। কাজের বেতন পাওয়ার পর টাকা পাঠানোর সময় বাহরাইনের আজকের টাকার রেট সম্পর্কে জানা জরুরী। কারণ টাকা পাঠানোর সময় সঠিক টাকা রেট না জানলে প্রতারিত হতে পারেন। সঠিক টাকার রেটটি জেনে টাকা পাঠালে ভালো হয় এবং সমান টাকা পাওয়া যায়।


যারা আজকে বেতন পেয়েছেন এবং আজকে বাহরাইন টাকার রেট কত তা জানতে চাচ্ছেন তাদের জন্য বলে রাখছি বর্তমানে বাহরাইন টাকার রেট অনেক বেশি।


বাহরাইন টাকার নাম কি | বাহরাইন টাকার ছবি

বাহরাইন এর টাকার নাম বাহরাইনি দিনার। বিভিন্ন দেশের টাকাকে ভিন্ন ভিন্ন নামে ডাকা হয়। বাংলাদেশের টাকাকে যেমন টাকা ডাকা হয়, বাহরাইনের মুদ্রাকে বাহরাইনি দিনার নামে ডাকা হয়।


বাহরাইন যেহেতু মধ্যপ্রাচ্যের একটি ইসলামিক দেশ তাই এর টাকা দেখতে কেমন তা জানতে অনেকে আগ্রহী।

বাহরাইন দিনার বাংলাদেশের কত টাকা

বাহরাইন এর টাকাকে যেহেতু দিনার বলা হয় তাই অনেকেই জানতে চান বাহরাইন দিনার বাংলাদেশের কত টাকা। বাহরাইন দিনার সম্পর্কে অনেকগুলো প্রশ্ন অনেকেই করে থাকেন। নিচে এই প্রশ্নগুলোর উত্তর দেওয়া হলো। তবে মনে রাখতে হবে সময়ের সাথে সাথে টাকার মান কিছুটা পরিবর্তন হতে থাকে।


বাহরাইন ১ দিনার বাংলাদেশের কত টাকা?

বর্তমানে বাহরাইন ১ দিনার বাংলাদেশের ২৯১.৬০ টাকা।


বাহরাইন ১০০ টাকা বাংলাদেশের কত?

বাহরাইনে যেকোনো শ্রমিক বিষয় গেলে সর্বনিম্ন বেতন ১০০ দিনার হয়। বাহরাইন ১০০ টাকা বাংলাদেশের ২৯ হাজার ১৬০ টাকা।


বাহরাইন ৫০০ টাকা বাংলাদেশের কত?

অনেকেই হয়তো ভাবছেন বাহরাইনে ৫০০ টাকা বেতন পেলে বাংলাদেশের কত টাকা হবে। বর্তমানে বাহরাইন ৫০০ টাকা বাংলাদেশের ১,৪৫,৮০০ টাকা।


বাহরাইন ১০০০ টাকা বাংলাদেশের কত?

আগের তুলনায় বাহরাইনের টাকার মান অনেক বেশি। বর্তমানে এর মান ২৯১.৬০ টাকা। ২৯১ টাকা হিসাবে বাহরাইন ১০০০ টাকা বাংলাদেশের ২,৯১,০০০ টাকা। 

উপসংহার

আজকের এই আর্টিকেলে আমরা বাহরাইন এক টাকা বাংলাদেশের কত টাকা তা নিয়ে বিস্তারিত তথ্য আলোচনা করেছি। মনে রাখবেন সকল দেশের টাকার মান সময়ের সাথে সাথে পরিবর্তন হতে থাকে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url