-->

মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024 - পদসংখ্যা ৫১২ টি

মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023

আচ্ছালামু আলাইকুম, আপনি কি মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024 খুজছেন? যদি খুজে থাকেন তাহলে সঠিক জায়গায় এসেছেন। এই পোস্টে মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024 অর্থাৎ, DPP Job Circular 2024 সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে।


মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর সরকারি প্রতিষ্ঠান যা মূলত মুদ্রণ ও প্রকাশনার কাজ করে থাকে মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর এ ৫১২ টি লোক নিয়োগ দেওয়ার লক্ষ্যে তাদের হেড অফিস তেজগাঁও, ঢাকা থেকে সাকুলারটি প্রকাশ করা হয়েছে। এবং মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর এর চাকরিটি একটি সরকারি চাকরি। 


যেসব যোগ্যতা থাকলে আপনি মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024 এ আবেদন করতে পারবেন সে সম্পর্কে বিস্তারিত নিচে জানতে পারবেন। যেমন: শিক্ষাগত যোগ্যতা, বয়স, অভিজ্ঞতা ইত্যাদি।

মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024 টি একনজরে সম্পর্কে দেখে নিন

প্রতিষ্ঠানের নাম মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর
হেড অফিস তেজগাঁও, ঢাকা
পদের নাম বিভিন্ন পদ
পদের সংখ্যা ৫১২ টি
শিক্ষাগত যোগ্যতা এসএসসি থেকে স্নাতক পাশ হতে হবে
বয়সসীমা ৩০ বছর
বেতন আলোচনা সাপেক্ষে
আবেদন ফি ২০০ টাকা
অফিসিয়াল ওয়েবসাইট https://dpp.portal.gov.bd/
আবেদন শুরু ০১ লা নভেম্বর ২০২৪ ইং
আবেদন শেষ ৩০ শে নভেম্বর ২০২৪
আবেদনের লিংক http://dpp.teletalk.com.bd/
আমাদের ওয়েবসােইট www.nahidnotes.com

মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024 Image

মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর এর ওয়েবসাইট থেকে নেওয়া ছবি টি দেখুন এবং চাইলে ডাউনলোড করে নিতে পারেন।

মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023
মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023

মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024

মোট ৫১২ টি পদে নিয়োগ দেওয়ার জন্য মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর সার্কুলারটি প্রকাশ করেছে। সেই সার্কুলারের পিডিএফটি আপনারা নিচে থেকে ডাউনলোড করে নিন।  তার আগে মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024 আবেদন শুরু ও শেষের তারিখটি জেনে নিন এবং আবেদন ফি সম্পর্কেও জেনে নিন। মোবাইলের মাধ্যমে কিভাবে আবেদন করতে হবে তা আপনি পোস্টটি ভালোভাবে পড়লেই বুঝতে পারবেন। কোথাও বুঝতে অসুবিধা হলে মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর এর হেড অফিস তেজগাঁও, ঢাকা এ যোগাযোগ করতে পারেন। 

শেষ কথা

আশা করি, মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024 টি আপনি বুঝতে পেরেছেন। আপনি হয়তো জানেন, বাংলাদেশে সরকারি চাকরি পাওয়া মানে সোনার হরিণ পাওয়ার মতো। যা সবার ভাগ্যে জোটে না। এজন্যই একটি সরকারি চাকরি পেতে হলে আপনাকে স্মার্ট হতে হবে। কখন কোন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পায় তা সম্পর্কে সর্বদা নিজেকে আপডেট রাখার চেষ্টা করতে হবে। আপনাদের এই কাজটি সহজ করে দেওয়ার জন্য আমরা www.nahidnotes.com এর মাধ্যমে সকল ধরনের সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url