-->

মোবাইল দিয়ে ফটোগ্রাফি করে আয় করার সেরা সাইট ও অ্যাপ ২০২৩

মোবাইল দিয়ে ফটোগ্রাফি করে আয়

মোবাইল ফটোগ্রাফির মাধ্যমে আয় করার অনেক মাধ্যম রয়েছে। কিন্তু বাস্তবতা হল, আপনার গ্যালারিতে আপনার নিজের তোলা ছবির মূল্য হাজার হাজার ডলার হতে পারে এবং আপনি তা জানেনও না! 

আপনি যদি মনে করেন যে আপনি ক্যামেরা ছাড়া ছবি তুলে অর্থোপার্জন করতে পারবেন না, তাহলে আজ আমরা মোবাইল ফটোগ্রাফির মাধ্যমে অর্থ উপার্জন করা যায় এমন ওয়েবসাইট এবং অ্যাপগুলির সাথে আপনাকে পরিচয় করিয়ে দেওয়ার চেষ্টা করবো।

মোবাইল ফটোগ্রাফি কি?

মোবাইল ফটোগ্রাফি হচ্ছে এমন একটি পদ্ধতি যা ব্যবহার করে আপনি মোবাইলের মাধ্যমে ছবি তুলবেন ও তা বিক্রয় করে অর্থ উপার্জন করতে পারবেন। অর্থাৎ, মোবাইল দিয়ে প্রফেশনাল ছবি তোলা ও এডিট করাই হচ্ছে মোবাইল ফটোগ্রাফি। 

আপনি চাইলে মোবাইল ফটোগ্রাফি ভালোভাবে আয়ত্ব করে, একটি ভালো পরিমাণের আয় করতে পারবেন। সেজন্য নিজের ধাপগুলো অনুসরণ করতে পারেন।

মোবাইল দিয়ে ফটোগ্রাফি করে আয় করার উপায়

foap app review
Foap নামের একটি অ্যাপ রয়েছে যেখানে আপনি আপনার তোলা ফটোগুলি $10-$500 বা তার বেশি দামে বিক্রি করতে পারবেন৷ আজ আমি আপনাকে Foap  আ্যপ সম্পর্কে বিস্তারিত জানাবো।

বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহন করে আয়

আপনি Foaps অ্যাপের অভ্যন্তরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহন করে আয় করতে পারবেন। প্রতিযোগিতায় আপনার আপলোডকৃত ছবিগুলো যদি ক্রেতার পছন্দ হয় তাহলে তারা তা কিনে নেবেন এবং আপনি সেখান থেকে আয় করতে পারবেন।

প্রতিযোগিতায় বেশি বেশি অংশগ্রহন করার চেষ্টা করবেন। তাহলে আপনার ছবি বিক্রি হওয়ার সম্ভাবনা বেড়ে যাবে।

ছবি আপলোড না করেও আয়

Foaps আ্যপ থেকে আপনি ছবি বিক্রি না করেও আয় করতে পারবেন। এক্ষেত্রে, আপনাকে Foaps আ্যপের বিভিন্ন ছবির একটি গ্যালারি তৈরি করতে হবে। সেই গ্যালারি থেকে কোনো ছবি বিক্রি হলে আপনি কমিশন পাওয়ার মাধ্যমে আয় করতে পারবেন।

ফটো বিক্রির প্রতিযোগিতায় অংশ নেওয়ার উপায় কি?

আসলে Foaps অ্যাপ বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য আপনাকে কয়েন কালেক্ট করতে হবে।আপনি ৩০ থেকে ৬০ সেকেন্ডের বিভিন্ন অ্যাডস দেখার মাধ্যমে কয়েন সংগ্রহ করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

Foaps আ্যপে কিভাবে আপনার প্রোফাইল ভ্যালু বাড়াবেন?

আপনার প্রোফাইলের মান যত বেশি হবে, আপনার ছবি বিক্রি হওয়ার সম্ভাবনা তত বেশি হবে এবং দামও তত বেশি হবে। তাই, আপনাকে আপনার প্রোফাইল ভ্যালু বৃদ্ধি করার চেষ্টা করতে হবে।

আপনি বেশি বেশি কোয়ালিটিফুল ফটো দেওয়ার চেষ্টা করবেন। যেগুলো মানুষকে আকৃষ্ট করবে বলে আপনি মনে করেন এমন ফটো আপলোড করার চেষ্টা করবেন।

আপনার ফটোগুলি যখন অনেক মানুষের সামনে Impression পাবে তখন আপনার প্রোফাইল ভ্যালু ধীরে ধীরে বাড়তে থাকবে।

শেষ কথা

আশা করছি, আপনাদের বোঝাতে পেরেছি মোবাইল ফটোগ্রাফি করে আয় করার সেরার সাইট ও অ্যাপ সম্পর্কে। কোথাও বুঝতে অসুবিধা হলে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url