-->

নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আচ্ছালামু আলাইকুম, আপনি কি নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ খুজছেন? যদি খুজে থাকেন তাহলে সঠিক জায়গায় এসেছেন। এই পোস্টে নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অর্থাৎ, mos.gov.bd সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে।


নৌপরিবহন মন্ত্রণালয় নৌবিভাগে কাজ করে থাকে নৌপরিবহন মন্ত্রণালয় এ ১৬ টি লোক নিয়োগ দেওয়ার লক্ষ্যে তাদের হেড অফিস বাংলাদেশ সচিবালয়, ঢাকা থেকে সাকুলারটি প্রকাশ করা হয়েছে। এবং নৌপরিবহন মন্ত্রণালয় এর চাকরিটি একটি সরকারি চাকরি। 


যেসব যোগ্যতা থাকলে আপনি নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ আবেদন করতে পারবেন সে সম্পর্কে বিস্তারিত নিচে জানতে পারবেন। যেমন: শিক্ষাগত যোগ্যতা, বয়স, অভিজ্ঞতা ইত্যাদি।

নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩


নৌপরিবহন মন্ত্রণালয় তাদের অফিশিয়াল ওয়েবসাইটে তাদের কাজে সহায়তার জন্য কিছু সংখ্যক যোগ্যতাসম্পন্ন লোক নিয়োগ দেওয়ার লক্ষ্যে একটি নতুন সার্কুলার প্রকাশ করেছে। নৌপরিবহন মন্ত্রণালয় প্রতিবছর একটি বা দুইটি করে সার্কুলার প্রকাশ করে থাকে। একইভাবে এবছরও নৌপরিবহন মন্ত্রণালয় একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করলো। যেখানে, নৌপরিবহন মন্ত্রণালয় বিস্তারিতভাবে বলে দিয়েছে কোন পদে কতজন নিয়োগ দেওয়া হবে এবং চাকরির দায়িত্ব কি কি তাও বলে দিয়েছে। এছাড়াও, নৌপরিবহন মন্ত্রণালয় তাদের সার্কুলারে আবেদন পদ্ধতি সম্পর্কেও একটি নির্দেশনা দিয়ে দিয়েছে। তাই, আপনি যদি নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ  আবেদন করতে চান তাহলে নিচে দেওয়া পদ্ধতি অনুযায়ী দ্রুত আবেদনটি সম্পন্ন করুন। 


যেহেতু, আমরা www.nahidnotes.com থেকে নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি তাই এই নৌপরিবহন মন্ত্রণালয় এর নিয়োগ বিজ্ঞপ্তিটিও আমরা প্রকাশ করলাম। আমরা চেষ্টা করেছি নৌপরিবহন মন্ত্রণালয় এর নিয়োগ বিজ্ঞপ্তিটির বিস্তারিত তথ্য আপনার সামনে তুলে ধরার জন্য। আপনার উচিত হবে, প্রথমে নৌপরিবহন মন্ত্রণালয় এর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে ভালোভাবে জেনে ও বুঝে তারপর আবেদন করা। 

নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ টি একনজরে সম্পর্কে দেখে নিন

প্রতিষ্ঠানের নাম নৌপরিবহন মন্ত্রণালয়
হেড অফিস বাংলাদেশ সচিবালয়, ঢাকা
পদের নাম বিভিন্ন পদ
পদের সংখ্যা ১৬ টি
শিক্ষাগত যোগ্যতা এসএসসি/এইচএসসি/স্নাতক
বয়সসীমা ৩০ বছর
বেতন ৮,২৫০ টাকা থেকে ২৬,৫৯০ টাকা
আবেদন ফি ২২৩ টাকা
অফিসিয়াল ওয়েবসাইট www.mos.gov.bd
আবেদন শুরু ১৮ ই সেপ্টেম্বর ২০২৩
আবেদন শেষ ১৮ অক্টোবর ২০২৩
আবেদনের লিংক www.mos.teletalk.com.bd
আমাদের ওয়েবসােইট www.nahidnotes.com


নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ PDF Image

নৌপরিবহন মন্ত্রণালয় এর ওয়েবসাইট থেকে নেওয়া PDF File টি দেখুন এবং চাইলে ডাউনলোড করে নিতে পারেন।

নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মোট ১৬ টি পদে নিয়োগ দেওয়ার জন্য নৌপরিবহন মন্ত্রণালয় সার্কুলারটি প্রকাশ করেছে। সেই সার্কুলারের পিডিএফটি আপনারা নিচে থেকে ডাউনলোড করে নিন।  তার আগে নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন শুরু ও শেষের তারিখটি জেনে নিন এবং আবেদন ফি সম্পর্কেও জেনে নিন। মোবাইলের মাধ্যমে কিভাবে আবেদন করতে হবে তা আপনি পোস্টটি ভালোভাবে পড়লেই বুঝতে পারবেন। কোথাও বুঝতে অসুবিধা হলে নৌপরিবহন মন্ত্রণালয় এর হেড অফিস বাংলাদেশ সচিবালয়, ঢাকা এ যোগাযোগ করতে পারেন। 

নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন পদ্ধতি


এই সার্কুলারে আবেদন পদ্ধতি একদম সহজ। সকল সরকারি চাকরির আবেদন পদ্ধতি প্রায় একই। নিচে সহজভাবে বলা হলো। 


  • আপনি প্রথমে নৌপরিবহন মন্ত্রণালয় এর উপরে দেওয়া লিংকে ক্লিক করবেন।

  • তারপর, Applicaiton form fill up করবেন। তারপর, সেটি ডাউনলোড করে নিবেন।

  • Application Form টি ডাউনলোড করার পর দেখবেন সেখানে একটি USER ID দেওয়া আছে। 

  • USER ID দিয়ে প্রথমে 16222 নম্বরে এভাবে MOS <space> USER লিখে একটি SMS পাঠাবেন। ফিরতি SMS এ আপনাকে একটি ৮ ডিজিটের পিন নম্বর দেওয়া হবে। 

  • ৮ ডিজিটের পিন নম্বর টি দিয়ে আবারও 16222 নম্বরে এভাবে MOS <space> Yes <space> PIN দিয়ে একটি SMS পাঠাবেন। অবশ্যই ফোনে ২২৩ টাকা থাকতে হবে। 

শেষ কথা


আশা করি, নৌপরিবহন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ টি আপনি বুঝতে পেরেছেন। আপনি হয়তো জানেন, বাংলাদেশে সরকারি চাকরি পাওয়া মানে সোনার হরিণ পাওয়ার মতো। যা সবার ভাগ্যে জোটে না। এজন্যই একটি সরকারি চাকরি পেতে হলে আপনাকে স্মার্ট হতে হবে। কখন কোন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পায় তা সম্পর্কে সর্বদা নিজেকে আপডেট রাখার চেষ্টা করতে হবে। আপনাদের এই কাজটি সহজ করে দেওয়ার জন্য আমরা www.nahidnotes.com এর মাধ্যমে সকল ধরনের সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url