-->

অনলাইনে টাকা ইনকাম করার অ্যাপস ২০২৪ ফ্রিতে বিকাশ পেমেন্ট

 আজ এই পোস্টে শেয়ার করবো ফ্রিতে টাকা ইনকাম করার আ্যপস ২০২৪ সম্পর্কে। যা আপনারা গেম খেলে, ভিডিও দেখে, মুভি দেখে ইনকাম করতে পারবেন। 

এই ধরনের কাজ করে আপনারা ফ্রিতে বিকাশে ইন্সট্যান্ট পেমেন্ট নিতে পারবেন। আশা করি অ্যাপস গুলোতে কাজ করার মাধ্যমে আপনার অনেক উপকার হবে। 

অনলাইনে আয় করার অনেক মাধ্যম রয়েছে। তার মধ্যে এটিও অন্যতম একটি মাধ্যম। আ্যপসের মাধ্যমেও অনেকে ফ্রিতে টাকা ইনকাম করে থাকে। 

tk income korar apps টাকা ইনকাম করার অ্যাপস

গেম খেলে ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপস

আমি ব্যাখ্যা করব কীভাবে নির্দিষ্ট অ্যাপগুলি আপনাকে ইন্টারনেটে গেম খেলে অর্থ উপার্জন করতে দেয়। তবে, আপনি সেগুলি দিয়ে খুব বেশি অর্থ উপার্জন করতে পারবেন না। তাই, অবশ্যই গেম খেলে ফ্রিতে টাকা ইনকাম করার অ্যাপসগুলো দেখে নিন। 

এগুলো, আপনাকে বললাম, কারণ আমি সবসময় আপনাকে সাহায্য করতে চাই এবং আপনাকে সেরা পরামর্শ দিতে চাই। তাই, আমি আপনাকে জানাতে চাই যে আমি আপনাকে কখনই এমন পরামর্শ দেব না যা আপনার পক্ষে ভাল নয়।
এই গেমগুলি খেলার মাধ্যমে আপনি ফোন রিচার্জ করা, আপনার ফোনের বিল পরিশোধ করা বা আপনার পছন্দের জিনিস কেনার মতো জিনিসগুলির জন্য অর্থ উপার্জন করতে পারেন৷

আপনি যদি একজন ছাত্র হন বা কাজ না করেন তবে আপনি মজা করার সময় অর্থ উপার্জন করতে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে এই গেমগুলি খেলতে পারেন।

আমি এই অ্যান্ড্রয়েড গেমগুলি বেছে নিয়েছি কারণ লোকেরা সেগুলি সম্পর্কে অনলাইনে ভাল জিনিস লিখেছিল৷ কিন্তু আমি নিজের জন্য টাকা বাঁচানোর জন্য এই অ্যান্ড্রয়েড গেম খেলিনি।

ঠিক আছে, তাই এখানে আমরা দেখিয়েছি এমন কিছু গেম যা আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনে খেলতে পারেন এবং যা থেকে আপনি অর্থ উপার্জন করতে পারেন।

নিচে একটি তালিকা শেয়ার করলাম যেখানে শেয়ার করা হয়েছে কোন গেমগুলি খেলার মাধ্যমে আপনারা অনলাইনে আয় করতে পারবেন।

আসলে গেম খেলে অনলাইনে ইনকাম করার মতো গেম এখনো আবিষ্কার হয়নি। তাই, এসব করতে গিয়ে সময় নষ্ট না করে নিচের ইনকাম পদ্ধতিগুলো দেখুন।

আরও পড়ুন: পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৪

বি:দ্র: অবশ্যই জুয়ো খেলা থেকে দূরে থাকবেন। কেনা জুয়া খেলা একদম হারাম একটি কাজ। সর্বদা হালালভাবে ইনকাম করার চেষ্টা করা উচিত।

টাকা ইনকাম করার অ্যাপস ২০২৪

আপনারা নিম্নে বর্ণিত সকল টাকা ইনকাম করার অ্যাপসগুলো ট্রাই করে দেখতে পারেন। আশা করি একটি ভালো টাকা ইনকাম করার অ্যাপস ২০২৪ পেয়ে যাবেন। 

সকলেই চায় অনলাইনের মাধ্যমে টাকা ইনকাম করতে। তবে, এমন অনেকেই আছে যারা কিনা ইনস্ট্যান্ট আয় করতে চায়। তাদের জন্যই মূলত এই অ্যাপসগুলো শেয়ার করা। 

এই ধরনের অ্যাপসগুলো ব্যবহার করে আপনারা অনলাইন থেকে বিকাশের মাধ্যমে টাকা পেমেন্ট নিতে পারেন। কার বিকাশ অ্যাপস bkash app অনেকেই ব্যবহার করে টাকা ইনকাম করে। 

Earn Talktime অ্যাপ থেকে আয় করুন

এই earn talktime অ্যাপটি বাংলাদেশে অনেকেই ব্যবহার করে থাকে। তাই আপনি নিচের পদ্ধতিগুলো অনুসরণ করে আয় করতে পারেন। 

যারা ঘরে বসে সহজেই অর্থ উপার্জন করতে চান তাদের জন্য earn talktime একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অ্যাপ। আপনি যদি চান, আপনি আপনার বাড়িতে বসে থেকে অর্থ উপার্জন করতে তাহলে এই অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করতে পারেন। earn talktime টকটাইম অ্যাপের রেফার করেও অর্থ উপার্জন করতে পারবেন। এবং এর জন্য, আপনাকে প্রথমে প্লে স্টোর থেকে এই earn talktime application টি ডাউনলোড করতে হবে। অ্যাপ্লিকেশনটি থেকে তারপর "টাকা আয়" করতে পারবেন।
আপনি যদি এটি ভালভাবে ব্যবহার করেন এবং আরও রেফর করতে পারেন, তাহলে আপনি Earn Talktime অ্যাপের মাধ্যমে ভালো পরিমাণ ইনকাম আশা করতে পারেন। earn talktime আর্ন টকটাইম টাকা আয় করার অ্যাপগুলির মধ্যে অন্যতম সেরা অ্যাপ। তাই আমি বলব যে আপনি চেষ্টা করতে পারেন।

Pocket Money App টাকা ইনকাম করার অ্যাপ

অনলাইনে ছোট ছোট কাজ করে pocket money app টাকা ইনকাম করার অ্যাপ থেকে আপনারা কিছু বাড়তি আয় করে নিতে পারেন।

এটি এমন না যে, আপনারা অনেক বেশি ইনকাম করতে পারবেন এই অ্যাপ থেকে তবে একটি ভালো পরিমাণের আয় করতে পারবেন।

যা দিয়ে আপনি আপনার পকেট খরচ চালাতে পারবেন বলে আমাদের বিশ্বাস। তবে, এই একটি অ্যাপ এ কাজ করেই যে আপনার পকেট মানি হয়ে যাবে এমন না। আপনি এই পোস্টে বলা অন্যান্য অ্যাপসগুলো ট্রাই করে দেখবেন পাশাপাশি pocket money টাকা ইনকাম করার অ্যাপটিও ব্যবহার করবেন। 

Meesho অ্যাপস দিয়ে টাকা ইনকাম করুন

অনেক অ্যাপের মাধ্যমেই অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়। তাদের মধ্যে অন্যতম একটি হলো meesho app. এই অ্যাপটি ব্যবহার করে ইনকাম করার কিছু পদ্ধতি হলো।

রেফার করে ও প্রোডাক্ট বিক্রি করার মাধ্যমে আপনারা এই অ্যাপ থেকে ইনকাম করতে পারবেন। সেক্ষেত্রে আপনাকে প্রতি রেফার ও প্রোডাক্ট সেল করার জন্য meesho অ্যাপ থেকে ২০% আয় দেওয়া হবে।

যা আপনি বিকাশের মাধ্যমে পেমেন্টটি নিতে পারবেন। এছাড়াও, নগদ, রকেট ও অন্যান্য মোবাইল ব্যাংকিং সেবার মাধ্যমেও সেবাটি নেওয়া যেতে পারে।

এজন্য প্রথমে আ্যপটি আপনার মোবাইলে ইনস্টল করে নিতে হবে। অত:পর সাইন আপ করে জিমেইল ও ফোন নম্বর (জিপি, রবি, গ্রামীণ, এয়ারটেল, টেলিটক ইত্যাদি) দিয়ে আপনাকে একাউন্টটি একটিভ করতে হবে। 

এরপর আপনারা রেফার করে ও প্রোডাক্ট সেল করে আয় করবেন। সেজন্য অবশ্যই ডিজিটাল মার্কেটিং জানা থাকতে হবে। 

বিকাশ থেকে টাকা ইনকাম

আপনারা বিকাশ থেকে কয়েকটি মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। এজন্য গুগল প্লে স্টোরে অনেক অ্যাপ রয়েছে।

সেই অ্যাপগুলো থেকে ব্যবহারকারী কোনো ইনকাম করলে তারা তা বিকাশের মাধ্যমে সরাসরি পেমেন্ট করে থাকে। তবে, তারা বাংলাদেশিদের জন্য বিকাশে পেমেন্ট করে।

যারা ইন্ডিয়া, বা অন্যান্য দেশ থেকে কাজ করে ইনকাম করবে তাদের বিকাশ থেকে টাকা ইনকাম করার প্রয়োজন নেই। 

তারা চাইলে অন্য কোনো মোবাইল ব্যাংকিং সেবার মাধ্যমে টাকা ইনকাম করতে পারে। বিকাশ জুলাই এর ২১ তারিখ ২০১০ সালের যাত্রা থেকে মানুষ বিকাশ থেকে টাকা ইনকাম করছে। 

বিশেষ করে যারা বাংলাদেশে অবস্থান করে তারা বেশি ইনকাম করে বিকাশ থেকে।

বিকাশ মূলত প্রতিষ্ঠা করেন কামাল কাদির দেশের মানুষের অর্থ লেনদেন সহজ করার জন্য। কিন্তু এখন বিকাশ থেকে টাকা ইনকাম করা যাচ্ছে। যা সত্যিই অনেক দুর্দান্ত।

২০২৪ এ এসে আপনি এমন অনেক অ্যাপস পাবেন যেখান থেকে একটি ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারেন বিকাশের মাধ্যমে। workupjob, workupplace, earn money online, pocket money app, meesho app, earn talktime app ইত্যাদি। 

গুগল অপিনিয়ন রিওয়ার্ড থেকে ইনকাম (Google Opinion Reward)

আপনি বাড়িতে থাকাকালীন Google থেকে অর্থ উপার্জন করার এটি সত্যিই একটি সহজ উপায়৷ Google Opinion Rewards হল একটি দুর্দান্ত পরিষেবা যেখানে আপনি সমীক্ষায় প্রশ্নের উত্তর দিয়ে অর্থ উপার্জন করতে পারেন৷ 

এর মানে হল যে বিভিন্ন কোম্পানি, তারা যে জিনিসগুলি বিক্রি করে এবং তারা যে পরিষেবাগুলি অফার করে সে সম্পর্কে উত্তর দেওয়ার জন্য আপনাকে সমীক্ষা দেওয়া হবে। আপনাকে যা করতে হবে তা হল আপনি যা ভাবছেন তা Google কে জানাতে হবে এবং সেই সমীক্ষার মাধ্যমে আপনার ধারনা ও অভিজ্ঞতা দিতে হবে৷ 

এবং আপনি এটি জন্য অর্থ প্রদান করা হবে! এটি গেম খেলা এবং পুরষ্কার পাওয়ার মতো, ঠিক সার্ভে জাঙ্কি এবং সোয়াগবাক্সের মতো৷ একটি জরিপ করার জন্য আপনি কত টাকা পাবেন তা নির্ভর করে সেখানে কতগুলি প্রশ্ন আছে এবং এটি শেষ হতে কত সময় লাগবে।

আপনি আপনার মেধা ও শ্রমকে কাজে লাগিয়ে গুগল অপিনিয়ন রিওয়ার্ডস থেকে ১০০৳ থেকে ৫০০৳ পর্যন্ত আয় করতে পারেন

জ্যাম ক্যাশ আ্যপ থেকে ইনকাম Zam Cash

জ্যাম ক্যাশ (Zam Cash App) অ্যাপটি সত্যিই একটি দুর্দান্ত অ্যাপ যা আপনাদের  ফোনে অর্থ উপার্জন করতে সহায়তা করে। এটি এতই জনপ্রিয় এবং বিশ্বস্ত যে বছরের সেরা 5টি অর্থ উপার্জনকারী অ্যাপের মধ্যে এটিকে উল্লেখ করা হয়নি। 

একটি চমৎকার বিষয় হল যে আপনি যখন অ্যাপে সাইন আপ করেন, তখন তারা আপনাকে বিনামূল্যে $15 দেয়! কিন্তু আপনি এখনই সেই $15 নিতে পারবেন না, আপনাকে একটু অপেক্ষা করতে হবে।

এই কারণেই আপনার অ্যাকাউন্টে 20 ডলার না থাকা পর্যন্ত অপেক্ষা করতে হবে আপনি এটি বের করতে পারবেন না। 

আপনি যদি জ্যাম ক্যাশ অ্যাপের মাধ্যমে অর্থ উপার্জন করতে চান, তাহলে আপনাকে এটি আপনার ফোনে ডাউনলোড করতে হবে, একটি VPN ব্যবহার করতে হবে এবং অ্যাপটি আপনাকে যা করতে বলে তা করতে হবে।

আপনি বাংলাদেশ থেকে চাইলে এই অ্যাপটি ব্যবহার করে ইনকাম করতে পারেন। সেক্ষেত্রে, পেমেন্টটি বিকাশের মাধ্যমে নিতে হবে। 

আরও পড়ুন: ট্রাফিক পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

অর্থাৎ, এই আ্যপটিতে কাজ করার মাধ্যমে আপনি বিকাশ থেকে টাকা ইনকাম করতে পারবেন। 

শেষ কথা

আশা করি আপনারা বুঝতে পেরেছেন যে, টাকা ইনকাম করার অ্যাপস ২০২৪ এ কতগুলো অ্যাপ রয়েছে এবং এগুলো থেকে কিভাবে টাকা ইনকাম করা যেতে পারে। 

তাই, Nahid Notes কে subscribe করে রাখুন পরবর্তী পোস্ট পেতে। এখানে, টাকা ইনকামের আরো কিছূ অ্যাপস ও পদ্ধতি শেয়ার করা হবে। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url