-->

তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি 2024 || Titas Gas Job Circular 2024

তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি 2023

আচ্ছালামু আলাইকুম, আপনি কি তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি 2024 খুজছেন? যদি খুজে থাকেন তাহলে সঠিক জায়গায় এসেছেন। এই পোস্টে তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি 2023অর্থাৎ, Titas Gas Job Circular 2024 সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে।


তিতাস গ্যাস একটি সরকারি প্রতিষ্ঠান ও গ্যাস উৎপাদন ও রপ্তানির কাজ করে থাকে তিতাস গ্যাস এ উল্লেখ নেই লোক নিয়োগ দেওয়ার লক্ষ্যে তাদের হেড অফিস কাওরান বাজার বাণিজ্যিক এলাকা, ঢাকা - ১২১৫, বাংলাদেশ থেকে সাকুলারটি প্রকাশ করা হয়েছে। এবং তিতাস গ্যাস এর চাকরিটি একটি সরকারি চাকরি। 

যেসব যোগ্যতা থাকলে আপনি তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি 2024 এ আবেদন করতে পারবেন সে সম্পর্কে বিস্তারিত নিচে জানতে পারবেন। যেমন: শিক্ষাগত যোগ্যতা, বয়স, অভিজ্ঞতা ইত্যাদি।

তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি 2024

তিতাস গ্যাস তাদের অফিশিয়াল ওয়েবসাইটে তাদের কাজে সহায়তার জন্য কিছু সংখ্যক যোগ্যতাসম্পন্ন লোক নিয়োগ দেওয়ার লক্ষ্যে একটি নতুন সার্কুলার প্রকাশ করেছে। তিতাস গ্যাস প্রতিবছর একটি বা দুইটি করে সার্কুলার প্রকাশ করে থাকে। একইভাবে এবছরও তিতাস গ্যাস একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করলো। যেখানে, তিতাস গ্যাস বিস্তারিতভাবে বলে দিয়েছে কোন পদে কতজন নিয়োগ দেওয়া হবে এবং চাকরির দায়িত্ব কি কি তাও বলে দিয়েছে। এছাড়াও, তিতাস গ্যাস তাদের সার্কুলারে আবেদন পদ্ধতি সম্পর্কেও একটি নির্দেশনা দিয়ে দিয়েছে। তাই, আপনি যদি তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি 2023 এ  আবেদন করতে চান তাহলে নিচে দেওয়া পদ্ধতি অনুযায়ী দ্রুত আবেদনটি সম্পন্ন করুন। যেহেতু, আমরা www.nahidnotes.comথেকে নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি তাই এই তিতাস গ্যাস এর নিয়োগ বিজ্ঞপ্তিটিও আমরা প্রকাশ করলাম। আমরা চেষ্টা করেছি তিতাস গ্যাস এর নিয়োগ বিজ্ঞপ্তিটির বিস্তারিত তথ্য আপনার সামনে তুলে ধরার জন্য। আপনার উচিত হবে, প্রথমে তিতাস গ্যাস এর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে ভালোভাবে জেনে ও বুঝে তারপর আবেদন করা। 

তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি 2024 টি একনজরে সম্পর্কে দেখে নিন

প্রতিষ্ঠানের নাম তিতাস গ্যাস
হেড অফিস কাওরান বাজার বাণিজ্যিক এলাকা, ঢাকা - ১২১৫, বাংলাদেশ
পদের নাম বিভিন্ন পদ
পদের সংখ্যা উল্লেখ নেই
শিক্ষাগত যোগ্যতা এম.বি.বি.এস পাশ
বয়সসীমা ৩০ বছর
বেতন ৫৩,০৬০/- টাকা
আবেদন ফি ৬০০/- টাকা
অফিসিয়াল ওয়েবসাইট titasgas.org.bd
আবেদন শুরু শুরু হয়েছে
আবেদন শেষ শেষ হয়েছে
আবেদনের লিংক http://tgtdcl.teletalk.com.bd
আমাদের ওয়েবসােইট www.nahidnotes.com

তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি 2024 PDF Image

তিতাস গ্যাস এর ওয়েবসাইট থেকে নেওয়া PDF File টি দেখুন এবং চাইলে ডাউনলোড করে নিতে পারেন।

তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি 2023 PDF Image

তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি 2023 PDF Image

তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি 2023 PDF Image

তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি 2023 PDF Image

তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি 2024

মোট উল্লেখ নেই পদে নিয়োগ দেওয়ার জন্য তিতাস গ্যাস সার্কুলারটি প্রকাশ করেছে। সেই সার্কুলারের পিডিএফটি আপনারা নিচে থেকে ডাউনলোড করে নিন।  তার আগে তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি 2023 আবেদন শুরু ও শেষের তারিখটি জেনে নিন এবং আবেদন ফি সম্পর্কেও জেনে নিন। মোবাইলের মাধ্যমে কিভাবে আবেদন করতে হবে তা আপনি পোস্টটি ভালোভাবে পড়লেই বুঝতে পারবেন। কোথাও বুঝতে অসুবিধা হলে তিতাস গ্যাস এর হেড অফিস কাওরান বাজার বাণিজ্যিক এলাকা, ঢাকা - ১২১৫, বাংলাদেশ এ যোগাযোগ করতে পারেন। 

শেষ কথা

আশা করি, তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি 2024 টি আপনি বুঝতে পেরেছেন। আপনি হয়তো জানেন, বাংলাদেশে সরকারি চাকরি পাওয়া মানে সোনার হরিণ পাওয়ার মতো। যা সবার ভাগ্যে জোটে না। এজন্যই একটি সরকারি চাকরি পেতে হলে আপনাকে স্মার্ট হতে হবে। কখন কোন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পায় তা সম্পর্কে সর্বদা নিজেকে আপডেট রাখার চেষ্টা করতে হবে। আপনাদের এই কাজটি সহজ করে দেওয়ার জন্য আমরা www.nahidnotes.com এর মাধ্যমে সকল ধরনের সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url