-->

পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2024 - Nahid Notes

হাই, এই পোস্টে শেয়ার করা হবে পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2024। নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্প্রতি প্রকাশ করা হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে তারপর নিজের যোগ্যতা অনুযায়ী আবেদন করতে পারেন যদি ইচ্ছে থাকে। 

পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2023

পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পদক্ষেপ এনজিও মূলত একটি মানবিক উন্নয়ন সংস্থা বা এনজিও। এটি প্রান্তিক এলাকা দরিদ্র‌্য লোকদের সহায়তা করার জন্য কাজ করে থাকে। এর মূল কাজ হলো ঋণ প্রদান করা। আর এর ঋণ প্রদানের অন্যতম সুবিধা হলো জামানত মুক্ত ঋণ। 

সম্প্রতি দুইটি পদে এই মানবিক উন্নয়ন সংস্থাতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যারা এইচএসসি পাস করেছেন কিংবা এর চেয়ে বেশি পড়ালেখা করেছেন তারা চাইলে এই চাকরিটিতে আবেদন করতে পারেন। আপনার যদি মানুষকে সাহায্য করতে ভালো লাগে তাহলে এটি হতে পারে আপনার জন্য একটি সেরা চাকরি। 

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত

চাকরির ধরন: এনজিও বা বেসরকারি চাকরি
বয়সসীমা: সর্বোচ্চ ৬০ বছর তবে অভিজ্ঞতা থাকলে তা শিথিলযোগ্য। 
পদের সংখ্যা: ০১ টি
লোক প্রয়োজন: ০২ জন
বেতন: ৫৬,৫২৫ টাকা
অন্যান্য সুবিধা: দুটি উৎসব ভাতা প্রদান করা হবে
শিক্ষাগত যোগ্যতা: এমবিবিএস/সমাজবিজ্ঞান/ব্যবস্থাপনায় স্নাতক ডিগ্রীধারী হতে হবে।
তথ্যসূত্র: https://www.padakhep.org/career

যেসকল যোগ্যতা প্রয়োজন

১। কাজের স্থান

নেত্রকোণা পৌরসভা, নেত্রকোণাতে চাকরি করার মনমানসিকতা থাকতে হবে। সেক্ষেত্রে, আপনি যদি নেত্রকোণার মানুষ হয়ে থাকেন তাহলে এক্সট্রা কিছু অগ্রাধিকার পাবেন নিয়োগের সময়। 

২। মনমানসিকতা

সততা ও নিষ্ঠার সাথে কাজ করার মনমানসিকতা থাকতে হবে। আর প্রকল্পের মেয়াদ যেহেতু ২০২৪ সালে এপ্রিল মান পর্যন্ত চলবে সেহেতু, তারপর চাকরি ছেড়ে দেওয়ার মতো মনোবল থাকতে হবে। পাশাপাশি কঠোর পরিশ্রমি হতে হবে। 

৩। অভিজ্ঞতা

এই ধরনের প্রকল্পে কাজ করার ৭ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বিশেষ করে স্বাস্থ্যসেবা সম্পর্কিত কার্যক্রমের অভিজ্ঞতা থাকতে হবে। 

৪। অগ্রাধিকার

যারা প্রাথমিক স্বাস্থ্যসেবা প্রকল্প বা আরবান প্রকল্পে কাজ করেছেন তাদের বিশেষভাবে অগ্রাধিকার দেওয়া হবে। 

৫। কম্পিউটার দক্ষতা

কম্পিউটার অপারেটিং এ বিশেষভাবে দক্ষ হতে হবে। মাইক্রোসফ্ট ওয়ার্ড, এক্সেল ও পাওয়াপয়েন্ট সম্পর্কে স্বচ্ছ ধারণা থাকতে হবে ও কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। 

৬। যোগাযোগ দক্ষতা

প্রকল্পে আওতাধীন বিভিন্ন প্রজেক্ট ম্যানেজারের সাথে যোগাযোগ করতে জানতে হবে ও ভালো যোগাযোগ দক্ষতা থাকতে হবে। এটি তার দায়িত্বগুলোর মধ্যে অন্যতম দায়িত্ব হিসেবে বিবেচিত। 

পদক্ষেপ এনজিও আবেদন পত্র ২০২৪

পদক্ষেপ এনজিও আবেদন পত্র ২০২৪ টি তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করুন অথবা তাদের সাথে কন্টাক্ট করতে পারেন আবেদন পত্রটি সংগ্রহ করা জন্য। 

পদক্ষেপ এনজিও নিয়োগ পরীক্ষার প্রশ্ন ২০২৪ 

আসলে পদক্ষেপ এনজিও নিয়োগ পরীক্ষার প্রশ্ন ২০২৪ ভাইরাল হয়নি কেননা এটি কোনো সরকারি চাকরির প্রশ্ন নয় যে ইন্টারনেট জুড়ে এটি বিস্তৃত হতে পারে। আসলে প্রশ্ন নিয়ে আপনার কোনো ভয় পেতে হবে না, ইন্টারভিউতে আপনার অভিজ্ঞতা ও দক্ষতা যাচাই করে নিয়োগ প্রদান করা হবে। 

পদক্ষেপ এনজিও আবেদন করার নিয়ম ২০২৪

পদক্ষেপ এনজিওতে আবেদন করার জন্য আপনারা নিচের নিয়মগুলো ফলো করতে পারেন। নিচের নিয়মগুলো স্টেপ বাই স্টেপ ফলো করলে আপনি পদক্ষেপ এনজিও আবেদন সম্পন্ন করতে পারবেন। 

পদক্ষেপ এনজিও আবেদন করার নিয়ম ২০২৩

ইমেইলের মাধ্যমে আবেদন

আপনার সিভি, জাতীয় পরিচয়পত্র, জন্ম সনদ, নির্বাহী পরিচালক বরাবর লিখিত আবেদনপত্র, রঙ্গিন ছবি নিচের জিমেইলে সেন্ড করুন: career@padakhep.org এই ঠিকানায়। 

ডাকযোগে আবেদন

ইমেইলের মাধ্যমে আবেদনের পাশাপাশি ডাকযোগের মাধ্যমেও আবেদন করা যাবে। সেক্ষেত্রে প্রয়োজনীয় কাগজপত্রসহ ডাকযোগের মাধ্যমে পদক্ষেপের এনজিও হেড অফিস ঠিকানা বরাবর আবেদনপত্র পাঠাতে হবে। 

শেষ কথা

পদক্ষেপ এনজিও যেহেতু একটি মানবিক উন্নয়ন সংস্থা সেহেতু পদক্ষেপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অনুযায়ী আপনার যোগ্যতা থাকলে এই ধরনের চাকরিতে যোগদানের চেষ্টা করা উচিত। আপনি যদি অন্য কোনো চাকরির বিজ্ঞপ্তি খুঁজে থাকেন তাহলে আপনি Nahid Notes ওয়েবসাইটটি ফলো করতে পারেন। 

জয়েন টেলিগ্রাম

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url